• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৭, ২০১৯, ০৪:২৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৭, ২০১৯, ০৪:২৬ পিএম

ধর্ষণের শিকার শিক্ষার্থী অন্তঃসত্ত্বা, মোটরবাইক চালক আটক

ধর্ষণের শিকার শিক্ষার্থী অন্তঃসত্ত্বা, মোটরবাইক চালক আটক

নেত্রকোনার কলমাকান্দায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক প্রতিবন্ধী এক শিক্ষার্থীকে (১৪) ধর্ষণের মাধ্যমে অন্তঃসত্ত্বা করার অভিযোগে আকবর আলী (২৫) নামের এক মোটরবাইক চালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ মে) বিকেলে কলমাকান্দার রংছাতী ইউনিয়নের পাঁচগাও পূর্ব জুলপাড়ায় নিজ গ্রাম থেকে তাকে আটক করা হয়। আকবরের বাবার নাম রমজান আলী। আটকের আগে বৃহস্পতিবার রাতে ওই ধর্ষিতার বাবা বাদি হয়ে আকবরকে একমাত্র আসামি করে কলমাকান্দা থানায় ধর্ষণ মামলা করেন।

ধর্ষণের শিকার ওই কিশোরী রংছাতী ইউনিয়নেরই বাসিন্দা। সে রংছাতী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। এসব তথ্য জানিয়েছেন কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম।

মামলার বরাত দিয়ে ওসি জানান, আকবরের ঘরে স্ত্রী থাকার পরও তা গোপন রেখে সে ওই শিক্ষার্থীর সঙ্গে প্রেম করছিল। একপর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে সে একাধিকবার শিক্ষার্থীটিকে ধর্ষণ করে। ফলে শিক্ষার্থীটি এখন তিন মাসের অন্তঃসত্ত্বা। এসব বিষয় জানাজানি হওয়ার পর ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে আকবরের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

ওসি আরো জানান, আটক আকবরকে আদালতে পাঠানোর ব্যবস্থা হচ্ছে। এদিকে কিশোরীটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানোর পর তার জবানবন্দি নেওয়ার জন্য নেত্রকোনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

এনআই