• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৮, ২০১৯, ০৯:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৮, ২০১৯, ০৯:৩৩ পিএম

পরকীয়ার প্রতিবাদ করায় প্রাণ গেল অন্তঃসত্ত্বা নারীর

পরকীয়ার প্রতিবাদ করায় প্রাণ গেল অন্তঃসত্ত্বা নারীর

নেত্রকোনায় পরকীয়া প্রেম ও অনৈতিক শারীরিক সম্পর্কের ঘটনা দেখে ফেলা এবং এর প্রতিবাদ করায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ হারালেন অন্তঃসত্ত্বা এক নারী। ঘটনাটি ঘটেছে শনিবার (১৮ মে) ভোররাতে সাহ্‌রির সময় নেত্রকোনা পৌর শহরের সাতপাই রেল কলোনি এলাকায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রেল কলোনি এলাকারইদ্রিস মিয়ার ছেলে সোহেল মিয়ার (৩০) সাথে প্রতিবেশী অর্জুন মিয়ার বিবাহিত মেয়ে আলপনা আক্তারের (২২) পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যার পর ট্রাকচালক আব্দুস সালামের অন্তঃসত্ত্বা স্ত্রী শাহীনুর আক্তার (২৩) পার্শ্ববর্তী টিউবওয়েল থেকে পানি আনতে গিয়ে দেখেন সোহেল নিজের স্ত্রীকে ঘরে রেখে পাশের অন্য একটি ঘরে আলপনার সাথে অনৈতিক শারীরিক সম্পর্কে লিপ্ত। শাহীনুর বিষয়টি পরিবার ও প্রতিবেশীদের জানান এবং এ অনৈতিক কাজের প্রতিবাদ জানান।

বিষয়টি এলাকায় জানাজানি হলে সোহেল ও আলপনার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়। শনিবার ভোর রাতে সাহ্‌রির সময় শাহীনুর টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আগে থেকে ওত পেতে থাকা সোহেল, এরশাদ, বোরহান, শরিফ, সাগর, মাজু, বাবুসহ বেশ কয়েকজন শাহীনূরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

শাহীনুরের আর্তচিৎকারে প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহীনূরের স্বামী আব্দুস সালাম জানান, তার স্ত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তাদের সংসারে ৬ বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার মূল হোতা সোহেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এছাড়া ঘটনার সাথে জড়িত সন্দেহে সফুরা (৩২), নূরজাহান (৪৫), কাজলী (৪৫), মিতু (৩২), মুসলিম উদ্দিন (৩৫), সাগর (২২), ইদ্রিস মিয়া (৫০) ও আব্দুল হান্নানকে (৫০) আটক করা হয়েছে।

এনআই