• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২০, ২০১৯, ০৭:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০১৯, ০৭:৫৮ পিএম

পলাশে বিদেশি পিস্তলসহ আ’লীগ নেতা আটক

পলাশে বিদেশি পিস্তলসহ আ’লীগ নেতা আটক
বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ দেশি অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক আ’লীগ নেতা আজাহার খন্দকার  ছবি : জাগরণ

নরসিংদীর পলাশ উপজেলায় আজাহার খন্দকার (৫০) নামের আওয়ামী লীগের এক নেতাকে বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ দেশি অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১১।

রোববার (১৯ মে) মধ্যরাতে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ডাঙ্গা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটককৃত আজাহার খন্দকার ওই ইউনিয়নের মৃত ওয়াজেদ খন্দকারের ছেলে। তিনি ডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

র‌্যাব-১১-এর উপপরিচালক তালুকদার নাজমুছ সাকিবের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। তিনি জানান, আটককৃত আজাহার খন্দকারের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলিসহ ১টি ভরা ম্যাগাজিন, ১টি ধারালো কিরিচ, ২টি চায়নিজ কুড়াল, ১টি হাইসা ও ৫টি রামদা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১-এর উপপরিচালক প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করেন, আজাহার খন্দকার দীর্ঘদিন ধরে পলাশ থানার ডাঙ্গা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছিলেন। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে মানুষ কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেত না। সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

এনআই