• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৪, ২০১৯, ০৮:৫০ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৪, ২০১৯, ০৮:৫০ পিএম

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনায় শুক্রবার (২৪ মে) পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এর মধ্যে জেলার বেড়া উপজেলায় ট্রাকচাপায় অটোভ্যান চালক ও ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় মিলশ্রমিক নিহত হন।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার পুণ্ডরিয়া গ্রামের রহিম প্রামাণিকের ছেলে নাজিম উদ্দিন (১৮) ও ঈশ্বরদী উপজেলার ভাদুর বটতলা গ্রামের ভোলা প্রামাণিকের ছেলে হামিদুর প্রামাণিক (৩৭)।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল খালেক জানান, শুক্রবার সকাল ১০টার দিকে নিহত অটোভ্যান চালক নাজিম উদ্দিন বেড়া সিঅ্যান্ডবি চতুর বাজারে গোলচত্বর থেকে যাত্রী নিয়ে চাকলা আসার অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় পঞ্চগড় থেকে পাবনাগামী পাথরবোঝাই একটি ট্রাক (সিরাজগঞ্জ ট-১১-০২২৮) বেড়া সিঅ্যান্ডবি গোলচত্বরে পেছন দিকে ঘোরাতে গেলে পেছনে থাকা ভ্যানচালক নাজিম ছিটকে পড়ে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক কিংবা সহকারী কাউকে আটক করা যায়নি বলে জানান এসআই আব্দুল খালেক।

অন্যদিকে জেলার ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হয়েছেন মিলশ্রমিক হামিদুর প্রামাণিক।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, শুক্রবার সকালে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঈশ্বরদী ফিড মিল এলাকা থেকে কাজ শেষ করে বাইসাইকেলে চড়ে নিজের বাড়িতে যাচ্ছিলেন হামিদুর। এ সময় পেছন থেকে যাত্রীবাহী একটি বাস বাইসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হামিদুর মারা যান।

এনআই