• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৬, ২০১৯, ০৬:০৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৬, ২০১৯, ০৬:০৩ পিএম

লক্ষ্মীপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেয়ায় গ্রেপ্তার ১২

লক্ষ্মীপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেয়ায় গ্রেপ্তার ১২

জেলার রামগতি উপজেলায় হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গদাধর দাসকে ছিনিয়ে নেয়ার ঘটনায় ১২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে লক্ষ্মীপুর কারাগারে প্রেরণ করা হয়। 

পুলিশ শনিবার ও রোববার (২৬ মে) দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

রামগতি থানা পুলিশ সূত্রে জানা গেছে, আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় শনিবার দুপুরে রামগতি থানার এসআই মঈন উদ্দিন বাদী হয়ে গদাধর দাস সহ ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। এ ঘটনায় ১২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, রামগতি পৌরসভার আশ্রম বাজার এলাকার মরন চন্দ্র দাস, রকি চন্দ্র দাস, রঞ্জিন চন্দ্র দাস, সুব্রত চন্দ্র দাস, রিংকন চন্দ্র দাস, রূপন চন্দ্র দাস, অমল চন্দ্র দাস, দীপক চন্দ্র দাস, অনিল চন্দ্র মজুমদার, সংগীত চন্দ্র দাস ও সাজাপ্রাপ্ত আসামি গদাধর।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, পুলিশের কাজে বাধা, হামলা ও আসামি ছিনিয়ে নেয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় ১২জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

প্রসঙ্গত, শুক্রবার (২৪ মে) রাতে গোপন সূত্রে খবর পেয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গদাধরকে চর ডাক্তার আশ্রম বাজারে চা দোকান থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীর সহযোগীরা পুলিশের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় পুলিশের এক এএসআই ও দুই কনস্টেবল আহত হয়েছে। তাদেরকে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। 

একেএস