• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৭, ২০১৯, ০২:২১ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৭, ২০১৯, ০২:২২ পিএম

গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় সৎ বাবাসহ গ্রেপ্তার ৫

গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় সৎ বাবাসহ গ্রেপ্তার ৫

সাভারের আশুলিয়া কাঠগড়া এলাকায় এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় সৎ বাবাসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে। 

সোমবার (২৭ মে) দুপুরে আশুলিয়া থানা পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত জাবেদ মাসুদ সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন। এর আগে রোববার গভীর রাতে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার চরখালী গ্রামের মো. সজিব হাওলাদার, রংপুর জেলার কাউনিয়া থানার গদাই গ্রামের মামুন ইসলাম, বরিশাল জেলার কোতায়ালীর থানর হিজলা গ্রামের নুরে আলম, গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার হরিনাথপুর গ্রামের হাবিব। এছাড়া গ্রেপ্তার সৎ বাবা তাইজুল ইসলামের (৪০) বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার পশ্চিম খামার দশলেী গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৫ মে (শনিবার) দুপুরে খালার অসুস্থতার কথা শুনে কাঠগড়ার নিজ বাসা থেকে জিরাবো এলাকায় যান ঐ গৃহবধূ। ফেরার পথে সৎ পিতা তাইজুল ইসলাম ও খালার বাসার কেয়ার টেকার সজিব তাকে কৌশলে সিএনজিতে তুলে দেন। পরে ইয়ারপুর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে অবস্থানরত তিন বখাটে যুবক মামুন ইসলাম, নূর আলম, হাবিব ও কেয়ারটেকার সজিবসহ চার জন তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনার পরদিন (রোববার) বিকেলে আশুলিয়া থানায় অভিযোগ দায়েরের পর ৫ জনকে আটক করে পুলিশ। 

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় প্রাথমিক তদন্তে সত্যতা পেয়ে ভুক্তভোগীর সৎ বাবাসহ বখাটে চার অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পরে মামলা দায়েরের পর সোমবার দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

কেএসটি