• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৩০, ২০১৯, ০৬:০০ পিএম
সর্বশেষ আপডেট : মে ৩০, ২০১৯, ০৬:০০ পিএম

মাগুরায় আন্তজেলা ডাকাতদলের ৩ সদস্য গ্রেপ্তার

মাগুরায় আন্তজেলা ডাকাতদলের ৩ সদস্য গ্রেপ্তার

মাগুরায় আন্তজেলা ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে মাগুরার ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃত ৩ ডাকাত হলো সেলিম (২৫), আজিম (৩০) ও চাঁদ (৫০)।

মাগুরা পুলিশ সুপার কার্যালয়ের ডিবি দপ্তরে বৃহস্পতিবার (৩০ মে) বিকালে সহকারী পুলিশ সুপার আবীর সিদ্দিকী শুভ্র সাংবাদিকদের জানান, গত ১ মে মাগুরার শ্রীপুরের মাশালিয়া গ্রামে একটি ডাকাতি সংঘটিত হয়। এ ব্যাপারে মাগুরা শ্রীপুর থানায় মামলা হয়। এরই সূত্র ধরে মাগুরাসহ পার্শ্ববর্তী ঝিনাইদহের কোটচাঁদপুর, রাজবাড়ী, পাবনা,
গাজীপুর ও সাভারের বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থেকে সেলিম ও আজিমকে আটক করা হয়। এ ছাড়া বুধবার (২৯ মে) রাতে মাগুরা শ্রীপুরের লাঙ্গলবাধ এলাকা থেকে চাঁদ ডাকাতকে গ্রেপ্তর করা হয়।

আবীর সিদ্দিকী শুভ্র আরো জানান, ডাকাতদের কাছ থেকে ১টি ওয়ান শুটার, ১টি রামদা, ১টি মোবাইল ফোন ও ১টি গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত চাঁদ কুষ্টিয়া জেলার কুমারখালীর চর বানিয়াপাড়ার মৃত ইয়াছিন সর্দারের ছেলে, আজিম রাজবাড়ী জেলার পাংশার গাংধাইল এলাকার তোফাজ্জেল বিশ্বাসের ছেলে, সেলিম রাজবাড়ী জেলার পাংশার লোহাবাড়িয়া এলাকার আমানত মণ্ডলের ছেলে। তাদের নামে অস্ত্র, বিস্ফোরক, ছিনতাইসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এনআই