• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৮, ২০১৯, ০৮:০০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৮, ২০১৯, ০৮:০০ পিএম

মাধবপুরে চা দোকান ব্যবসায়ী খুন, আটক ৩

মাধবপুরে চা দোকান ব্যবসায়ী খুন, আটক ৩

হবিগঞ্জের মাধবপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কলেজছাত্রের ফিকলের আঘাতে শাহজাহান (৩০) নামের এক চা দোকান ব্যবসায়ী খুন হয়েছেন। শনিবার (৮ জুন) বেলা ২টায় উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে হাজী ফিরোজ আলী মাকের্টের সামনে এ ঘটনা ঘটে। নিহত শাহজাহান মিয়া ওই গ্রামের মৃত আব্দুল গনির ছেলে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহযোগিতায় ঘাতক অনার্স ১ম বর্ষের ছাত্র খাটুরা গ্রামের সোলেমান মিয়ার ছেলে সবুজ মিয়া (২২) ও তার ভাই সোহাগ (২০) এবং তাদের মা নুরনাহারকে (৫৫) আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার এসআই এখলাছুর রহমান জানান, নিহত শাহজাহান মিয়া ও সবুজ মিয়ার মধ্যে টাকা পাওনাকে কেন্দ্র করে বিরোধ চলছিল। এর এক মাস আগেও এ নিয়ে শাহজাহান ও সবুজের মধ্যে স্থানীয় হাজী ফিরোজ আলী মার্কেটে ঝগড়া হয়। শনিবার দুপুরে চা দোকান ব্যবসায়ী শাহজাহান সবুজের নিকট পাওনা টাকা চাইলে সবুজ মিয়া ক্ষেপে যায়। এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক-বিতর্কের একপর্যায়ে সবুজ বাড়ি থেকে ফিকল এনে শাহজাহান মিয়াকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই শাহজাহান মিয়া নিহত হন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাধবপুর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এনআই