• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৯, ২০১৯, ০৯:৪০ এএম
সর্বশেষ আপডেট : জুন ৯, ২০১৯, ১২:২২ পিএম

বিয়ের দাবিতে

প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া প্রেমিকার রহস্যজনক মৃত্যু 

প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া প্রেমিকার রহস্যজনক মৃত্যু 


বরিশালে মুসলমান প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়া হিন্দু ধর্মাবলম্বী কলেজছাত্রী প্রেমিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (০৮ জুন) রাতে নগরীর ২১ নম্বরওয়ার্ডের ধোপাবাড়ির মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রী সুশমিতা সরকার (১৮) নগরীর নবগ্রাম রোড এলাকার বাসিন্দা স্বপন সরকারের মেয়ে এবং সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ এর উচ্চ মাধ্যমিক (এইচএসসি) দ্বিতীয় বর্ষের ছাত্রী। ময়না তদন্তের জন্য তার মৃতদেহ শেবাচিমের মর্গে প্রেরণ করা হয়েছে।

এই ঘটনায় প্রেমিক মাইনুল ইসলাম শান্তকে বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। সে নগরীর ধোপাবাড়ির মোড় এলাকার বাসিন্দা আলতাফ হোসেন এর ছেলে বলে জানিয়েছেন মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক।

স্থানীয় সূত্র জানায়,মুসলমান ছেলে মাইনুল ইসলাম শান্ত’র সাথে হিন্দু কলেজ ছাত্রী সুশমিতা সরকারের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু তাদের এই সম্পর্ক দুই পরিবারের কেউ মেনে নেয়নি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে।

তারা জানান, শনিবার সন্ধ্যার দিকে সুশমিতা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়। এর পর রাত ৮টার দিকে বিষপান করা অবস্থায় সুশমিতাকে অচেতন অবস্থায় শেবাচিম হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মডেল থানার উপ-পরিদর্শক সাইদুল হক বলেন, সুশমিতাকে তার প্রেমিক শান্তই হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে আমরা হাসপাতালে পৌঁছে সেখান থেকে তাকে আটক করি। শান্তর বক্তব্য অনুযায়ী সুশমিতা আত্মহত্যা করেছে। তবে সুশমিতার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে। তাই এটি আত্মহত্যা না কি হত্যা সে বিষয়টি আমরা এখনো নিশ্চিত নই। ময়না তদন্তে বিষয়টি বেরিয়ে আসবে। তাছাড়া আটক শান্তকে জিজ্ঞাসাবাদ চলছে।

আরআই