• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ১০:৫৮ এএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ১১:০০ এএম

নেত্রকোনায় প্রতিবন্ধী কিশোরীকে দলবেঁধে ধর্ষণ, আটক ৩

নেত্রকোনায় প্রতিবন্ধী কিশোরীকে দলবেঁধে ধর্ষণ, আটক ৩
আটককৃত ৩ ধর্ষক -ছবি : জাগরণ

নেত্রকোনার কেন্দুয়ায় বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরী (২০) গণধর্ষণের শিকার হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৩ বখাটে যুবককে আটক করে মঙ্গলবার (১১ জুন) সকালে পুলিশ আদালতে পাঠিয়েছে।

সোমবার (১০ জুন) বিকালে এ ধর্ষণ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী কেন্দুয়ার গড়াডোবা ইউনিয়নের বাসিন্দা।
 
আটককৃতরা হলো- একই ইউনিয়নের চন্দলাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে কাজল (৪৫), আব্দুর রহমানের ছেলে হুমায়ূন (২৫) ও রইছ উদ্দিনের ছেলে জামরুল (২৮)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বিকালে ওই কিশোরী কেন্দুয়ার আউজহাটি শিবপুর গ্রামের ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে সাখরা গ্রামের পাশে মোড়ে পৌঁছালে নির্জন রাস্তা থেকে তাকে ৪ যুবক মিলে জোরপূর্বক পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে দলবেঁধে ধর্ষণের পর তাকে পার্শ্ববর্তী পূবাইল গ্রামের মন্নাফ মিয়ার গোয়াল ঘরে নিয়ে আবারো দলবেঁধে ধর্ষণ করে। এ সময় বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে।

পরে খবর পেয়ে নেত্রকোনার সিনিয়র সহকারি পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি রাশেদুজ্জামান জানান, এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদি হয়ে থানায় ধর্ষণ মামলা দিয়েছে। আটককৃত ৩ জনকে মামলার আসামি করে মঙ্গলবার সকালে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। একই দিনে কিশোরীকেও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 

একেএস