• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ০৮:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ০৮:৫৫ পিএম

গফরগাঁওয়ে বখাটের যৌন হয়রানিতে বাড়িছাড়া স্কুলছাত্রী

ময়মনসিংহ সংবাদদাতা
গফরগাঁওয়ে বখাটের যৌন হয়রানিতে বাড়িছাড়া স্কুলছাত্রী

ময়মনসিংহের গফরগাঁওয়ে বখাটে যুবকের যৌন হয়রানিতে অতিষ্ঠ হয়ে ৭ দিন ধরে বাড়িছাড়া এক স্কুলছাত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার কদম রসুলপুর গ্রামে।

জানা যায়, গত ৫ জুন বিকালে রসুলপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী (১৪) কদম রসুলপুর গ্রামের এক মহিলা দর্জির বাড়ি থেকে একই গ্রামে নিজ বাড়িতে আসার সময় গ্রামের বখাটে যুবক ইসলামের ছেলে জালাল (১৮) রাস্তায় ওই স্কুলছাত্রীকে জড়িয়ে ধরে যৌন হয়রানির চেষ্টা করে। স্কুলছাত্রীর চিৎকারে পথচারীরা ঘটনাস্থলে উপস্থিত হলে বখাটে জালাল পালিয়ে যায়। এরপর থেকে জালালের পরিবারের লোকজন ও গ্রামের একধরনের নেতৃস্থানীয় ব্যক্তি বখাটে যুবকের সাথে ওই স্কুলছাত্রীর বিয়ের জন্য চাপ দেয়। স্কুলছাত্রীর পরিবার এতে রাজি হয়নি। তাদের ‘চাপে’ টিকতে না পেরে তার পরিবার স্কুলছাত্রীকে আত্মীয়ের বাড়িতে পাঠিয়ে দেয়। এর পর থেকে ওই স্কুলছাত্রী বাড়িছাড়া। স্কুলছাত্রীর মা-বাবা এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চান।

এদিকে এই ঘটনায় কদম রসুলপুর গ্রামের চারআনি বাজারে অবস্থিত রসুলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমানের দোকানে গত মঙ্গলবার রাতে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। সালিস বৈঠকে আনিছুর রহমান ছাড়াও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাতি মো. লাল মিয়া, পল্লী চিকিৎসক এনামুল হক, মো. হারুসহ বেশ কয়েকজন ব্যক্তি উপস্থিত ছিলেন। সালিস বৈঠকে উপস্থিত একাধিক সূত্রে জানা যায়, সালিসে বখাটে যুবক জালালকে ৪০ হাজার টাকা জরিমানা ধার্য করা হয়।

জালালের মা মনোয়ারা খাতুন বলেন, ‘আমরা এখনো টাকা দিইনি, তারা টাকা দেওয়ার জন্য চাপ দিচ্ছে।’

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি লাল মিয়া জানান, কোনো সালিস বৈঠক নয়, অপরাধী জালাল ও তার বাবা-মাকে ডেকে নিয়ে ভবিষ্যতে যাতে এ রকম না করে তার জন্য সতর্ক করে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এনআই

Space for Advertisement