• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৩, ২০১৯, ০৭:২৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৩, ২০১৯, ০৭:২৪ পিএম

নিখোঁজের ৩ দিন পর যুবলীগ কর্মীর লাশ উদ্ধার

নিখোঁজের ৩ দিন পর যুবলীগ কর্মীর লাশ উদ্ধার
নিহত যুবলীগ কর্মী শফিকুল ইসলাম শপু ছবি : জাগরণ

ময়মনসিংহ নগরীর আকুয়া থেকে নিখোঁজের ৩ দিন পর যুবলীগ কর্মী শফিকুল ইসলাম শপুর (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শপুকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে তার পরিবার। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর ১টার দিকে নগরীর আকুয়া কলাবাগান এলাকার একটি পুকুর থেকে শপুর লাশ উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে নিহত শপুর স্বজন ও মহানগর যুবলীগের সদস্য প্রয়াত আজাদ শেখের স্ত্রী দিলরুবা দাবি করেন, ১০ জুন রাত সাড়ে ৭টার দিকে ফোন করে শপুকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে সে রাতে বাড়ি ফিরে আসেনি। অনেক খোঁজ করেও তাকে আর পাওয়া যায়নি। এ ঘটনার পরদিন ১১ জুন কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা শপুর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, শপুর শরীর ও মুখে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। তবে যুবলীগ নেতা আজাদ হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত ছিল, তারাই শপুকে হত্যা করেছে বলে দাবি দিলরুবার।

এনআই