• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০২:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০৪:১৫ পিএম

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি আহত

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি আহত

 

বগুড়ায় ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামি আব্দুল্লাহ আল জোনায়েদ রনি ওরফে বি-ক্লাস রনি (৩৫) আহত হয়েছেন।ডান হাঁটুতে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ জুন) গভীর রাতে শহরের আদর্শ কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ার শুটারগান, তিন রাউন্ড কার্তুজ ও একটি চাপাতি পাওয়াগেছে। এ ঘটনায় পুলিশের দুই কনস্টেবল আহত হয়ে বগুড়া পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। রনি বগুড়া শহরের হাকির মোড় এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। 

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, রনির নেতৃত্বে একদশ সন্ত্রাসী শহরের আদর্শ কলেজের সামনে অপরাধ সংঘটিত করার জন্য বৃহস্পতিবার রাত ২টায় প্রস্তুতি নিচ্ছিল। টের পেয়ে ডিবির ইন্সপেক্টর আসলাম আলীর নেতৃত্বে টইলদল সেখানে গেলে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি বর্ষণ করলে পুলিশও প্রাণ রক্ষায় পাল্টা গুলিবর্ষণ করে। অন্যরা পালিয়ে গেলেও হাঁটুতে গুলিবদ্ধি অবস্থায় সন্ত্রাসী রনি পড়ে যায়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ দাবি, রনির বিরুদ্ধে অস্ত্র, মাদক, নারী নির্যাতন ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে বগুড়া সদর থানায় আটটি মামলা রয়েছে।

টিএফ