• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০৪:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০৪:৫৪ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ২৫ শ্রমিক আহত

ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ২৫ শ্রমিক আহত

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৪ জুন) সকালে সদর উপজেলার উড়শিউড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন নুরুল ইসলাম (৩০), মাসুদ (২৫), মাহমুদুল হক (২৫), মমিনুল ইসলাম (২৫), সাইদুল (২৬), রাসেল (১৮), সাদ্দাম (২৫), রফিকুল (৭১), জয়নাল (৩৬), বিল্লাল (১৮), আব্দুল আজিজ (৪৪), ইউসুফ (১৬), সাজিদুল (২০), আল মামুন (১৭), আরিফুল (১৬), রিয়াদ (১৫), নাইম (১৭), ইমাম আলি (১৮), রাজ (২০), দেলোয়ার (৫০), সামিউল (২১), ইমন (৩২) ও রফিকুল (৪৫)। আহতরা সবাই নির্মাণশ্রমিক ও কুড়িগ্রাম জেলার চিলমারী থানার বাসিন্দা।

নির্মাণশ্রমিকদের ফোরম্যান মো. শরীফ মিয়া জানান, রংপুর থেকে ৫৬ জন শ্রমিক নিয়ে সোনার বাংলা পরিবহনের একটি বাস ব্রাহ্মণবাড়িয়া হয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ২৫ জন শ্রমিক আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়। এর মধ্যে মমিনুল হক ও রাসেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এনআই