• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৭, ২০১৯, ০৬:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৭, ২০১৯, ০৬:৪৮ পিএম

বাউফলে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে...

বাউফলে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে...

বাউফলে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে ফেঁসে গেলেন বিজিবির (বর্ডার গার্ড বাংলাদেশ) এক সদস্য। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের দিয়ারা কচুয়া গ্রামের ফারুক মাঝির ছেলে বিজিবির সদস্য রুবেল মাঝির সঙ্গে ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠি গ্রামের মৃত আলাউদ্দিন গাজীর মেয়ে আয়শার প্রায় ৬ মাস আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়।

রুবেল প্রায় ৫ বছর ধরে বিজিবির চট্টগ্রাম অঞ্চলে কর্মরত। অপরদিকে আয়শা বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি ডায়াগনস্টিক সেন্টারের রিসেপশনিস্ট হিসেবে কর্মরত।

রোববার (১৬ জুন) বিকালে আয়শার সঙ্গে রুবেল ওই ডায়াগনস্টিক সেন্টারে দেখা করতে যান। এ সময় ওই ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষ তাদের দুজনকে একটি কক্ষে আটক করে রাখেন। পরে কাজী ডেকে রুবেল ও আয়শাকে বিয়ে করিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু রাত ৯টা পর্যন্ত বিয়ে করা নিয়ে টালবাহানা করেন রুবেল। খবর পেয়ে উৎসুক এলাকাবাসী ওই ডায়াগনস্টিক সেন্টারে ভিড় করেন।

একপর্যায়ে রুবেল ও আয়শাকে থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ থানাহাজতে রুবেলকে আটকে রেখে বিয়ের সিদ্ধান্ত নেওয়ার জন্য উভয় পক্ষের অভিভাবকদের খবর দেয়। রাত ১টার দিকে বিয়ে করার প্রতিশ্রুতি রেখে রুবেল ও আয়শাকে তাদের অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। গভীর রাতে থানাসংলগ্ন ডাকবাংলোতে ২ লাখ টাকা দেনমোহর নির্ধারণ করে রুবেলের সঙ্গে আয়শাকে বিয়ে দেওয়া হয়।

এনআই