• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৯, ২০১৯, ০৯:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৯, ২০১৯, ০৯:২২ পিএম

নিখোঁজ সেই তিন যমজ কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৬

নিখোঁজ সেই তিন যমজ কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৬
পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন নিখোঁজ তিন যমজ কিশোরীকে উদ্ধারের কথা সাংবাদিকদের জানান ছবি : জাগরণ

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি গ্রাম থেকে গত তিন দিন আগে নিখোঁজ হওয়া তিন যমজ কিশোরীকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। গত দুই দিনে ডিবি পুলিশ অভিযান চালিয়ে শেরপুর জেলার ঝিনাইগাতী থেকে তাদের উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ জড়িত ৬ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার তিলকান্দি গ্রামের মুন্না মিয়া, সুরাইয়া রাহা, জুয়েল মিয়া ও সুলতান মাহমুদ সবুজ এবং সদর উপজেলার নওহাটা গ্রামের মাসুদ রানা ও মোমেন মিয়া।

বুধবার (১৯ জুন) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন সাংবাদিকদের জানান, গত ১৪ জুন ভোররাতে ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণপাড়া গ্রামের আব্দুর রহমানের তিন যমজ কন্যা আবিদা সুলতানা পপি (১৫), শাহানা সুলতানা সুমা (১৫) ও রেজিয়া সুলতানা চম্পা (১৫) কাউকে কোনো কিছু না বলে বাড়ি থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় ১৬ জুন নিখোঁজ তিন যমজের বাবা আব্দুর রহমান নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফুলপুর থানায় ৯ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। পরে ডিবি পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে যৌথ অভিযান পরিচালনা করে আসামি মোমেন ও সুরাইয়া রাহাকে ঢাকা থেকে গ্রেপ্তার করে। এরপর তাদের দেওয়া তথ্যমতে, ১৭ জুন শেরপুর জেলার নকলা হতে রেজিয়া সুলতানা চম্পাকে এবং ১৯ জুন (বুধবার) ভোররাতে ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার এলাকা থেকে আবিদা সুলতানা পপি ও শাহানা সুলতানা সুমাকে উদ্ধার করে। এ সময় মুন্না, জুয়েলসহ আরো চারজনকে গ্রেপ্তার করা হয়।

এনআই