• ঢাকা
  • বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ২০, ২০১৯, ০৫:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০১৯, ০৫:৪৭ পিএম

খাগড়াছড়িতে হাত-পা বাঁধা কলেজছাত্রের লাশ উদ্ধার

খাগড়াছড়ি সংবাদদাতা
খাগড়াছড়িতে হাত-পা বাঁধা কলেজছাত্রের লাশ উদ্ধার

খাগড়াছড়ির জেলা সদরের খাগড়াপুর এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় প্রভাকর ত্রিপুরা (২৫) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) বেলা ১১টায় নিহতের বড় ভাইয়ের নিজ বাড়ির পেছন থেকে নির্মাণাধীন একটি সেপটিক ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রভাকর ত্রিপুরা ঢাকার বাংলা সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি খাগড়াছড়ি শহরতলীর খাগড়াপুরের মৃত সুরেন্দ্র ত্রিপুরার ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার (১৮ জুন) রাতে বড় ভাই চিরঞ্জিত ত্রিপুরার বাড়িতে ঘুমিয়ে ছিলেন প্রভাকর ত্রিপুরা। বুধবার (১৯ জুন) সকাল থেকে তাকে খোঁজাখুঁজি করা হয়। পরে বৃহস্পতিবার সকালে বড় ভাই চিরঞ্জিত ত্রিপুরার বাসার পেছনে নির্মাণাধীন একটি সেপটিক ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তার দুই ভাইকে আটক করেছে পুলিশ।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন জানান, নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। উদ্ধার করার সময় তার হাত-পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে পারিবারিক কিংবা প্রেমঘটিত কারণে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এনআই

Islami Bank
ASUS GLOBAL BRAND