• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২১, ২০১৯, ০৩:১৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২১, ২০১৯, ০৩:১৩ পিএম

চুনারুঘাটে চা বাগানের প্রহরীকে কুপিয়ে হত্যা

চুনারুঘাটে চা বাগানের প্রহরীকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জের চুনারুঘাটে অমর তাঁতী (৫০) নামে চা বাগানের এক পাহারাদারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

চুনারুঘাট থানা পুলিশ শুক্রবার (২১ জুন) বেলা ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলার গিলানী চা বাগানে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহত ওই তাঁতী ওই বাগানের নতুন টিলা এলাকার লক্ষণ তাঁতীর ছেলে। সে গিলানী ২৬ নং বাগানে নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করত।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষে বাগানের উদ্দেশ্যে বেড়িয়ে পরে অমর। কিন্তু রাত ১টার উপরে বেজে গেলেও সে কাজে না যাওয়ায় অন্য প্রহরীরা অমর তাঁতীর বাড়িতে ফোন করে। কিন্তু তার বাড়ি থেকে জানানো হয় সে রাত ১০টার দিকে বাগানের উদ্দেশ্যে বেড়িয়ে গেছে। পরে বাগানের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে তার ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে শুক্রবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে চুারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন, ‘নিহত অমর তাঁতী প্রচুর পরিমাণে মদ পান করতেন। দারণা করা হচ্ছে কয়েকজন মিলে মদ পান করার পর কোন বিষয় নিয়ে তাদের মধ্যে সমস্যা দেয়া দেয়। এ সময় সাথে থাকা অন্যরা তাকে কুপিয়ে হত্যা করে চলে যায়।’

কেএসটি