• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২২, ২০১৯, ০৭:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২২, ২০১৯, ০৭:০৪ পিএম

জামিনে এসে বাদীর ওপর আসামির হামলা

জামিনে এসে বাদীর ওপর আসামির হামলা

নরসিংদীর শিবপুরে এক আসামি জামিনে মুক্তি পেয়ে বাদীর ওপর হামলা চালিয়েছে বলে জানা গেছে। শনিবার (২২ জুন) শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের বাঘাব গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ১৩ মে পূর্বশত্রুতার জের ধরে স্থানীয় আক্রশাল গ্রামের মেজবাহ উদ্দিন (৫৫), হারুন মিয়া (৫০), চান মিয়া (৩৫), লাল মিয়া (২০) সহ আজ্ঞাতনামা আরো ১০-১২ জন লোক বাঘাব গ্রামের মামুন মিয়ার স্ত্রী ছালমা বেগমকে (৪২) গামছা দিয়ে হাত-পা বেঁধে মারধর করে স্বর্ণালংকার ও টাকা-পয়সা লুটপাট করে নিয়ে যায়। পরে এ ঘটনায় ছালমার ছেলে রুমান ওরফে রুমেন বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন (নং ২৮, তারিখ ১৩.৫.১৯)।

এই মামলায় প্রধান আসামি মেজবাহ উদ্দিনকে (৫৫) পুলিশ গ্রেপ্তার করে কোর্টে পাঠায়। পরে কোর্ট থেকে জামিনে মুক্তি পেয়ে মেজবাহ উদ্দিনের নেতৃত্বে ৬-৭ জন লোক ছালমার বাড়িতে এসে মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে এবং তাকে মারধর করে প্রাণনাশসহ বিভিন্নভাবে হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে ছালমা বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনার সত্যতা নিশ্চত করেছেন স্থানীয় বাঘাব ইউপির সদস্য মো. মনির হোসেন খান।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘অভিযোগ পেয়েছি, যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এনআই