• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৩, ২০১৯, ০৮:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৩, ২০১৯, ০৮:৪৮ পিএম

পাথরঘাটায় শরীরে পেট্রল ঢেলে কিশোরের আত্মহত্যার চেষ্টা

পাথরঘাটায় শরীরে পেট্রল ঢেলে কিশোরের আত্মহত্যার চেষ্টা
নিজের দেওয়া আগুনে দগ্ধ কিশোর জাকির হোসেন ছবি : জাগরণ

বরগুনার পাথরঘাটায় জাকির হোসেন নামে এক কিশোর শরীরে পেট্রল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। পাথরঘাটা স্টেডিয়াম-সংলগ্ন বিষখালী নদীর তীরে রোববার (২৩ জুন) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে যাওয়া কিশোরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জাকির হোসেন (১৬) বরগুনার পাথরঘাটা পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের মৃত শামসুল হক পাটোয়ারীর ছোট ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, জাকির হোসেন কিছুদিন আগে অটোরিকশা কিনে দেওয়ার কথা বলে। এতে পরিবার সায় দেয়নি। কারণ জাকিরের ওপেন হার্ট সার্জারি করা। তাই তাকে রিকশা না কিনে মুদি দোকান দিতে বলা হয়। এতে দোকানের পাশাপাশি তার লেখাপড়াও চলবে। তবে রিকশা কিনে না দেওয়ায় সে পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে। পরে নিজের শরীরে পেট্রল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নিতাই কুমার ঘোষ বলেন, জাকির হোসেনের শরীরের ৩০ ভাগের বেশি পুড়ে গেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশালে স্থানান্তর করা হয়েছে।

পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদুল ইসলাম বলেন, নতুন বাজারের একটি দোকান থেকে ১৫ টাকার পেট্রল কেনে কিশোর জাকির। ওই পেট্রল নিয়ে বিষখালী নদীর তীরে গিয়ে শরীরে ঢেলে সে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তবে জাকিরের সাথে কথা বলে জানা গেছে, সে পরিবারের সাথে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।

এনআই