• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৩, ২০১৯, ০৯:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৩, ২০১৯, ০৯:৩৮ পিএম

জামালপুরে পৃথক ঘটনায় নিহত ৩

জামালপুরে পৃথক ঘটনায় নিহত ৩

জামালপুরে ট্রেনে কাটা পড়ে, ট্রেনের ধাক্কা খেয়ে এবং ছাদ থেকে পড়ে ৩ জনের মৃত্যু হয়েছে। রোববার (২৩ জুন) পৃথক স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

জামালপুর রেলওয়ে থানার ওসি তাপস চন্দ্র পণ্ডিত জাগরণকে জানিয়েছেন, জামালপুর-ময়মনসিংহ রেলপথের ভুগলী এলাকায় ৩৭২ নং পিলারের কাছে রোববার সকালে ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত এক যুবক মারা গেছেন। তিনি কোন ট্রেনে কাটা পড়েছেন, তা জানা যায়নি।

একই রেলপথে রোববার দুপুরে জামালপুর সদরের নরুন্দির হাজীপাড়া রেলক্রসিং অতিক্রমের সময় আন্তঃনগর ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুর রহমান ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত আব্দুর রহমান সদরের নরুন্দি বিলপাড়া গ্রামের মো. ওবুলার ছেলে। তিনি নরুন্দি বাজারে মাছের খাদ্যের ব্যবসা করতেন। বাজার থেকে তিনি বাড়ি ফিরছিলেন।

অন্যদিকে রোববার বিকালে ময়মনসিংহ-দেওয়ানগঞ্জ লাইনের জামালপুরের ঝিনাই ব্রিজে কমিউটার-২ ট্রেনের ছাদ থেকে পড়ে ফুল মাহমুদ (২২) নামের এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। নিহত ফুল মাহমুদ মেলান্দহ উপজেলার নাংলার গোবিন্দপুর গ্রামের ফরিদ শেখের ছেলে। ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলেন তিনি। বাড়ি থেকে কর্মস্থলে ফেরার সময় তিনি মারা যান।

জামালপুর জিআরপি পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে জামালপুর জিআরপি থানায় পৃথক ৩টি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি তাপস চন্দ্র পণ্ডিত।

এনআই