• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৩, ২০১৯, ০৯:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৩, ২০১৯, ০৯:৫২ পিএম

হিজলা ও নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

হিজলা ও নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশালের হিজলা ও ঝালকাঠির নলছিটি উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। রোববার (২৩ জুন) দুপুরে এই ঘটনা ঘটে।

নিহতরা হলো হিজলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কাউরিয়া গ্রামের মোশারেফ বেপারীর শিশুকন্যা সোহানা আক্তার (৫) ও অপরজন কুষ্টিয়ার দৌলতপুরের বাসিন্দা অহিদুল ইসলামের ছেলে আরেজুল ইসলাম (৩১)।

তথ্যের সত্যতা নিশ্চিত করে বরিশালের হিজলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মঈন উদ্দিন জানান, শিশু সোহানা বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী হিজলা-মুলাদী সড়ক পার হচ্ছিল। এ সময় একটি মালবাহী ট্রাক তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে যায়।

অপরদিকে ঝালকাঠির নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন জানান, কুষ্টিয়ার আরেজুল ইসলাম নামের এক যুবক নলছিটিতে একটি টাওয়ার কোম্পানির ট্রলিচালক ছিল। ট্রলি চালিয়ে নলছিটির তালতলী থেকে মালামাল নিয়ে যাওয়ার পথে মাদারঘোনা নামক স্থানে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আরেজুলের মৃত্যু হয়।

পৃথক দুটি ঘটনায় হিজলা ও নলছিটি থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন স্ব স্ব থানার ওসি।

এনআই