• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৮, ২০১৯, ০৮:৪৯ এএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০১৯, ০৮:৪৯ এএম

যৌতুকের দাবিতে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে নির্যাতন

যৌতুকের দাবিতে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে নির্যাতন

জামালপুরের মাদারগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূ ইয়াসমিন আক্তারকে (২০) গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটিয়েছে নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী মাজেম ফকিরসহ শ্বশুরবাড়ির লোকজন।

গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে বৃহস্পতিবার (২৭ জুন) গৃহবধূর স্বামী মাজেম ফকির, শ্বশুর টগর ফকির, ভাসুর শাহজাহান ও তার স্ত্রী ছানোয়ারাকে গ্রেপ্তার করেছে মাদারগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌর এলাকার চর বওলা গ্রামের দুদু প্রামানিকের মেয়ে ইয়াসমিন আক্তারের সঙ্গে পশ্চিম বালিজুড়ি গ্রামের টগর ফকিরের ছেলে মাজেম ফকিরের সঙ্গে বিয়ে হয় ৫ বছর আগে। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে গৃহবধূ ইয়াসমিন আক্তারকে দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল গৃহবধূ ইয়াসমিনকে। গত ২৫ জুন গৃহবধূ ইয়াসমিনকে গাছে বেঁধে লাঠি দিয়ে পিটিয়ে অমানুষিক নির্যাতন করে স্বামী মাজেম ফকিরসহ শ্বশুরবাড়ির লোকজন। 

নির্যাতনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনাটি টক অব দ্যা টাউনে পরিণত হয়। পরে নির্যাতিতা গৃহবধূ ইয়াসমিন বাদি হয়ে মাদারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে বৃহস্পতিবার অভিযুক্ত ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদেরকে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হয়েছে। নির্যাতনের শিকার ইয়াসমিনকে মাদারগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) সামিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কেএসটি