• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৯, ২০১৯, ০৮:১২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৯, ২০১৯, ০৮:১২ পিএম

রায়পুরে নিখোঁজের ৭ দিন পরও সন্ধান মেলেনি নাজমা বেগমের

রায়পুরে নিখোঁজের ৭ দিন পরও সন্ধান মেলেনি নাজমা বেগমের

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকা থেকে গত ২২ জুন নিখোঁজ হওয়ার ৭ দিন পার হলেও বাক্‌প্রতিবন্ধী নাজমা বেগমের (৩৮) সন্ধান পাননি পরিবারের লোকজন। এ ঘটনায় তার স্বামী জিসান আহম্মেদ রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নাজমা বেগম কমলনগর উপজেলার চরজাঙ্গালিয়া গ্রামের মৃত হাফেজ শামছুদ্দিনের মেয়ে।

নিখোঁজ নাজমা বেগমের ভাই হাফেজ ফজলুল জানান, প্রায় ৬ মাস আগে রায়পুর পৌরসভার দেনায়েতপুর গ্রামের জিসান আহম্মেদের সঙ্গে তার বোনের বিয়ে হয়। গত ২২ জুন জানতে পারেন তার বোন বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। শুক্রবার (২৮ জুন) সন্ধ্যায় তার মা রায়পুর থানায় গিয়ে যোগাযোগ করেন, কিন্তু পুলিশ তার বোনের কোনো সন্ধান দিতে পারেনি।

নাজমার স্বামী জিসান আহম্মেদ জানান, ২২ জুন ভোর ৬টার দিকে নাজমা ঘর থেকে বের হয়ে যান। এরপর বাড়িতে না আসায় শ্বশুরবাড়িসহ আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নেন তিনি। তার সন্ধান না পেয়ে ওই দিন সন্ধ্যায় রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বর্তমানে স্ত্রীর সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন এবং তিনি চরম দুশ্চিন্তায় রয়েছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া জানান, নিখোঁজের ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। তাকে উদ্ধারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

এনআই