• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১০, ২০১৯, ১০:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১০, ২০১৯, ১০:১৭ পিএম

নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবের কমিটি ঘোষণা

নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবের কমিটি ঘোষণা

নাটোরে পেশাদার সাংবাদিকদের সংগঠন ইউনাইটেড প্রেসক্লাবের ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) রাতে শহরের একটি চায়নিজ রেস্টুরেন্টে একুশে টেলিভিশন ও সমকালের প্রতিনিধি নবীউর রহমান পিপলুকে সভাপতি, একাত্তর টিভি ও ডেইলি স্টারের বুলবুল আহম্মেদকে সাধারণ সম্পাদক এবং বৈশাখী টেলিভিশন ও মানবজমিনের ইসাহাক আলীকে সাংগঠনিক সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। ক্লাবের নির্বাচন কমিটির সদস্য দৈনিক প্রথম আলোর মুক্তার হোসেন, স্থানীয় দৈনিক বারবেলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট আলেক শেখ এবং দৈনিক প্রান্তজন’র সম্পাদক ও প্রশাসক মো. সাজেদুর রহমান সেলিম কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি মাইটিভির জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের প্রতিনিধি এম কামাল মৃধা, অর্থ সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের মাহবুব হোসেন, দপ্তর সম্পাদক বাংলা টিভির মেহেদী বাবু, সাহিত্য সম্পাদক দৈনিক জনকণ্ঠের কালিদাস রায়, ক্রীড়া সম্পাদক দৈনিক সোনার দেশ ও বাংলাদেশের খবরের মোহাম্মাদ সুফী সান্টু।

এছাড়া নির্বাহী সদস্য হলেন এটিএন বাংলা ও দৈনিক করতোয়ার জুলফিকার হায়দার জোসেফ, চ্যানেল টোয়েন্টি ফোর-এর দেবাশীষ কুমার সরকার, দৈনিক মানবকণ্ঠের একেএম নাজমুল ইসলাম মাসুম ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি রাশেদুল ইসলাম রাসেল।

এনআই