• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১২, ২০১৯, ০৮:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১২, ২০১৯, ০৮:৪৪ পিএম

লক্ষ্মীপুরে প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও

লক্ষ্মীপুরে প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও

লক্ষ্মীপুরে শ্বশুরবাড়ি থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়েছেন উম্মে সালমা (২৪) নামের এক প্রবাসীর স্ত্রী। মঙ্গলবার (৯ জুলাই) সকালে সদর উপজলার জামিরতলী গ্রামের ওই গৃহবধূ পালিয় যান।

এরপর সম্ভাব্য সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পাওয়ায় মঙ্গলবার (১১ জুলাই) চন্দ্রগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী প্রবাসীর বাবা আবুল কালাম। এতে উম্মে সালমাসহ ৩ জনকে আসামি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মুজিবুর রহমান।

জানা গেছে, উম্মে সালমা সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের তোয়ার বাড়ির আবদুল হাকিমের মেয়ে। ২০১২ সালের শেষ দিকে পারিবারিকভাবে দিঘলী ইউনিয়নের জামিরতলী গ্রামের আবুল কালামের ছেলে নুর আলমের সাথে উম্মে সালমার বিয়ে হয়।

বর্তমানে তাদের সংসারে ৬ বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। ২০১৬ সালে নুর আলম বিদেশে যান। এর পরই উম্মে সালমা পরকীয়ায় জড়িয়ে পড়েন বলে অভিযোগ তার শ্বশুরবাড়ির লোকজনের। এ নিয়ে সালিস বৈঠকও হয় বলে জানা যায়।

অভিযাগ সূত্রে জানা যায়, ঘটনার দিন শ্বশুরবাড়ি থেকে নগদ ২ লাখ ১২ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান উম্মে সালমা। এ সময় শিশুপুত্রকেও সাথে নিয়ে যান তিনি। এরপর উম্মে সালমার বাবার বাড়িতে খবর নিয়েও তাকে পাওয়া যায়নি।

বাদী আবুল কালাম বলেন, ‘উম্মে সালমা আমার পুত্রবধূ। সে পালিয়ে গিয়ে আমার পরিবারের মানসম্মান ধুলোয় মিশিয়ে দিল। তার মা-বাবা আমাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করছেন। তারা নিজেদের মেয়েকে নিয়ে চিন্তিত নন। আমি আমার পুত্রবধূ ও নাতির সন্ধান চাই।’

অভিযাগ উঠেছে, প্রেমিকের হাত ধরে পালিয়েছেন উম্মে সালমা। এতে তার বাবার বাড়ির লোকজনের সহযোগিতা রয়েছে। তবে বিষয়টি অস্বীকার করছেন উম্মে সালমার বাবার বাড়ির লোকজন। তার মা উম্মে হানি বলেন, ‘উম্মে সালমা কোনো ছেলের সঙ্গে পালিয়েছে কি না, তা আমরা জানি না।’

চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মুজিবুর রহমান বলেন, প্রবাসীর স্ত্রী উম্মে সালমার সন্ধান এখনো পাওয়া যায়নি। অভিযোগের বিষয়ে তদন্ত চলছে।

এনআই

আরও পড়ুন