• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৭, ২০১৯, ০৭:৩২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৭, ২০১৯, ০৭:৩২ পিএম

প্রেমের টানে লক্ষ্মীপুরে আমেরিকান নারী

প্রেমের টানে লক্ষ্মীপুরে আমেরিকান নারী
আমেরিকান নারী সার্লেটকে জীবনসঙ্গিনী করলেন লক্ষ্মীপুরের যুবক সোহেল - ছবি : জাগরণ

প্রেমের কোনো দেশ-কাল-পাত্র নেই। তাইতো দেশ আর সংসারের সকল প্রতিবন্ধকতা অতিক্রম করে নিজ দেশ ছাড়লেন মার্কিন নারী সার্লেট। বিয়ে করলেন লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকার সফিক উল্যাহর ছেলে সোহেল হোসেনকে।

জানা যায়, ২০১৩ সালের ৪ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব, অতঃপর প্রেম। ২০১৬ সালের জুলাই মাসে সার্লেট বাংলাদেশে আসনে। বিয়ে করেন প্রেমিক সোহেলকে একই মাসের ১৭ জুলাই। দীর্ঘ সময় পর উভয়ের পরিবার মেনে নেওয়ায় চলতি বছরের ১২ জুলাই আবার বাংলাদেশে আসেন সার্লেট। তাকে আনুষ্ঠানিকভাবে ১৬ জুলাই বরণ করে নেওয়া হয়। সোহেলের নিজ বাড়িতেই অতিথিপরায়ণতা ও আপ্যায়ন করা হয়।

এদিকে বিয়ের পর বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ ভাইরাল হয়। নবদম্পতির নাম এলাকার সবার মুখে মুখে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। তাদের দেখতে সোহেলদের বাড়িতে আসেন হাজার হাজার মানুষ। মার্কিন এই নারীর বাড়ি আমেরিকার নিউ জার্সিতে।

বাংলাদেশের গ্রামীণ বিয়ের পরিবেশসহ অন্যান্য বিষয়ে উচ্ছ্বসিত সার্লেট বলেন, ‘আমি খুবই খুশি। আশা করি অনেক সুখী হব।’

স্বামী সোহেল জানান, ফেসবুকের মাধ্যমে পরিচয়ের পর তাদের বন্ধুত্ব হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ২০১৬ সালে তারা বিয়ে করেন। এরপর স্ত্রী সার্লেট আমেরিকায় চলে যান। চলতি বছরের ১২ জুলাই পুনরায় তিনি বাংলাদেশে আসেন এবং গ্রামের বাড়িতে আনুষ্ঠানিকভাবে তাদের বরণ করে নেয় সোহেলের পরিবার।

আমেরিকান বউ পেয়ে খুশি সোহেলের মা রহিমা বেগম। তিনি বলেন, ‘বউমা বাংলায় কথা বলতে পারে না, তবে আস্তে আস্তে বলা শিখে যাবে।’

এনআই

আরও পড়ুন