• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৫, ২০১৯, ০৬:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০১৯, ০৬:৪৪ পিএম

সাভারে মবিল কারখানায় আগুন, ৩ ফায়ার কর্মী দগ্ধ

সাভারে মবিল কারখানায় আগুন, ৩ ফায়ার কর্মী দগ্ধ
আগুনে জ্বলছে নাসরিন অটোমবিল কারখানা  -  ছবি : জাগরণ

সাভারের নাসরিন অটোমবিল নামে পোড়া মবিল প্রক্রিয়াকরণ কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণের কাজ করতে গিয়ে ফায়ার সার্ভিসের তিন কর্মী বয়লার বিস্ফোরণে আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর ২টার দিকে সাভারের হেমায়েতপুর এলাকার সিরাজ মুন্সি মালিকানাধীন ওই মবিল কারখানায় আগুনের সূত্রপাত ঘটে।

আহতরা হলেন ফায়ার সার্ভিসের কর্মী সেলিম রেজা, পঙ্কজ ও নূর মোহাম্মদ।

স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, দুপুরে সাভারের হেমায়েতপুর এলাকার নাসরিন অটোমবিল কারখানায় হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। পরে আগুনের লেলিহান শিখা ক্রমান্বয়ে বাড়তে থাকে। এ সময় স্থানীয়রা সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে ৩ ইউনিট ঘটনাস্থলে যোগ দেয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য কল্যাণপুর থেকে আরো এক ইউনিট যুক্ত হয়।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আনোয়ারুল হক জানান, বিকাল পৌনে তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুন নিয়ন্ত্রণের কাজে বয়লার বিস্ফোরণের কারণে তিন ফায়ার কর্মী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এবং অগ্নিকাণ্ডের কারণ প্রাথমিকভাবে নিশ্চিত করা সম্ভব হয়নি বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

এনআই

আরও পড়ুন