• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৮, ২০১৯, ০৩:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৮, ২০১৯, ০৩:৫৬ পিএম

ধলেশ্বরীতে নিখোঁজ ৩ কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার 

ধলেশ্বরীতে নিখোঁজ ৩ কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার 

সাভারের ধলেশ্বরীতে নিখোঁজ তিন শিক্ষার্থী আকাশ (১৮), মেহেদী (১৮), রাজন (১৭) নামে তিন কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। 

রোববার (২৮ জুলাই) সকাল ১১টার দিকে সাভার পৌর এলাকার ব্যাংকটাউন মহল্লার পাগলার মোড়ে ধলেশ্বরী নদীর শাখা নদী থেকে ওই তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। 

নিহতরা হলেন- রাজধানীর আগারগাঁয়ের ষাট ফুট এলাকার মেহেদী, তালতলা এলাকার বাসিন্দা রাজন এবং আকাশ সাভার পৌর এলাকার পশ্চিম ব্যাংকটাউন মহল্লার বাসিন্দা। তারা সবাই রাজধানীর আইডিয়াল স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী বলে জানা যায়।  
  
এ বিষয়ে সাভার ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার লিটন আহমেদ দৈনিক জাগরণকে জানান, সকাল ১১টার দিকে আকাশ নামে ওই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রায় ১ কিলোমিটার দূরবর্তী স্থান থেকে ওই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। পরে ধলেশ্বরীর শাখা নদীর ঘটনাস্থলের পাশ থেকে দুপুরে মেহেদী মরদেহ উদ্ধার করা হয়েছে। এরপর বেলা ৩টা দিকে ব্রিজের পাশ থেকে রাজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। 
 
উল্লেখ, শনিবার (২৭ জুলাই) সকালে আইডিয়াল স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ১২ জন শিক্ষার্থী কলেজ ফাঁকি দিয়ে ধানমন্ডি থেকে বেড়াতে আসে। এসময় ১২ জন শিক্ষার্থীর মধ্যে ১১ জন নদীতে গোসল করতে নামে। পরে নদীতে প্রবল স্রোতের পড়লে ছয় জন সাঁতরিয়ে পাড়ে ওঠলেও পাঁচ জন নদীতে ভেসে যাচ্ছিলো। এসময় স্থানীয়রা দুই জন কলেজ ছাত্রকে উদ্ধার করে। তাদের একজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়। পরে স্থানীয়রা সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযানে নামে। 

কেএসটি
 

আরও পড়ুন