• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৭, ২০১৯, ১১:২৪ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৭, ২০১৯, ১১:২৪ এএম

হবিগঞ্জে অটোরিকশা ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ২ 

হবিগঞ্জে অটোরিকশা ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ২ 

হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি অটোরিকশা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রসহ ২ জন নিহত ও ৭ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও ৪ জনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- উমেদনগর গ্রামের পশ্চিম হাটি আফরোজ মিয়ার পুত্র মোটর সাইকেল আরোহী শাকিল আহমেদ (২০) ও বানিয়াচঙ্গের পুরানবাগ মহল্লার আব্দুল জাব্বারের পুত্র সিএনজি যাত্রী মুখলিছ মিয়া (৪০) নিহত হয়েছে। 

স্থানীয় সূত্র জানায়, হবিগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা বানিয়াচং যাচ্ছিল। সিএনজিটি আতুকুড়া এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে বেশ কয়েকজন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি যাত্রী মুখলিছ মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় উমেদনগর গ্রামের মোটর সাইকেল আরোহী শাকিল আহমেদ, প্রান্ত আহমেদ ও আরমান মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে শাকিল মারা যায়। 

কেএসটি

আরও পড়ুন