• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৯, ০৩:১০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৮, ২০১৯, ০৩:১০ পিএম

পেটের ভিতরে দুই হাজার পিস ইয়াবা, আটক ৫ 

পেটের ভিতরে দুই হাজার পিস ইয়াবা, আটক ৫ 

চাঁদপুর শহরের খলিশাডুলি এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৩ লাখ ৪৭ হাজার টাকা ও ঘটনার সঙ্গে জড়িত ৫ মাদককারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের বিরুদ্ধে ডিবি পুলিশ চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। রোববার (১৮ আগস্ট) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

দুপুরে চাঁদপুর জেলা ডিবি অফিস কার্যালয়ে প্রেস ব্রিফিং করে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন এসব তথ্য জানান।

আটকরা হচ্ছেন- কক্সবাজার জেলার নাফিত খালি এলাকার বশির আহম্মদ (৪৮), মহেশখালি উপজেলার খলিফা পাড়ার মো. সৈয়দ নুর (২৮), ঈদগাহ্ এলাকার মো. নাজির আহমেদ, (২৮) মহেশখালি উপজেলার আন্দামোহনা এলাকার মনিরুল ইসলাম ও চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিল্লাল হোসেন।

ওসি নুর হোসেন মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় শহরের খলিশাডুলি বনবিভাগ সড়কে মৃত ডা. নুরুল হক এর বাড়ির ভাড়াটিয়া মাদককারবারি বিল্লাল হোসেন এর বাসায় অভিযান চালানো হয়। দেড় ঘণ্টা অভিযান চালিয়ে তাদের দেয়া তথ্যে আটক বশির আহমেদ এর পেটে অভিনব কায়দায় থাকা ইয়াবার ৫০টি প্যাকেট মলত্যাগের মাধ্যমে বাহির করা হয়। একই সময় ইয়াবা ট্যাবলেট বিক্রির লেনদেন করা ৩ লাখ ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

কেএসটি

আরও পড়ুন