• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৯, ০৩:১৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৯, ২০১৯, ০৩:১৯ পিএম

নিহত সেনা সদস্যের বাড়িতে চলছে শোকের মাতম

নিহত সেনা সদস্যের বাড়িতে চলছে শোকের মাতম

রাঙামাটিতে সন্ত্রাসীদের সঙ্গে গুলিবিনিময়ে নিহত সেনা সদস্য নাসিমের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার তারাটি পূর্বপাড়ায়। কৃষক পিতা বিল্লাল হোসেন পুত্র নাসিমের মৃত্যুর সংবাদ পাওয়ার পর পরিবারে চলছে শোকের মাতম। বাবা বিল্লাল হোসেন, মা, বড় ভাই নইম আহমেদ বারবার মূর্ছা যাচ্ছেন। 

নাসিমের সহপাঠী বাল্যবন্ধু একই গ্রামের মারুফ জানান, সোমবার (১৯ আগস্ট) তার লাশ বাড়িতে নিয়ে আসা হবে। লাশ পৌঁছালে তারাটি পূর্বপাড়া প্রাইমারি স্কুল মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। 

প্রসঙ্গত, পার্বত্য জেলা রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। তার নাম নাসিম (১৯)। রোববার সন্ধ্যায় চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে তার মৃত্যু হয়। ওই এলাকায় নিরাপত্তা জোরদার করেছে সেনাবাহিনী। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর আইএসপিআর সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী  জানান, রোববার সকাল ১০টার দিকে রাঙামাটি রিজিয়নের রাজস্থলী আর্মি ক্যাম্প থেকে চার কিলোমিটার দক্ষিণে পোয়াইতুমুখ নামক এলাকায় সন্ত্রাসীরা সেনাবাহিনীর একটি টহল দলের উপর অতর্কিতে গুলি শুরু করে। এ সময় সৈনিক নাসিম গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাকে তাৎক্ষণিক হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন। রেজাউল করিম আরো বলেন, বর্তমানে ওই স্থানে টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। এলাকার নিরাপত্তা ব্যবস্থা সেনাবাহিনীর নিয়ন্ত্রণাধীন রয়েছে। 

কেএসটি

আরও পড়ুন