• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ০৮:২৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৩, ২০১৯, ০৮:২৫ পিএম

ফরিদপুরে ভাতিজার ছুরিকাঘাতে চাচি খুন

ফরিদপুর সংবাদদাতা
ফরিদপুরে ভাতিজার ছুরিকাঘাতে চাচি খুন

ফরিদপুরের আলফাডাঙ্গায় ভাতিজার ছুরির আঘাতে চাচির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এজাহারভুক্ত আসামি জরিনা বেগমকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে শুক্রবার (২৩ আগস্ট) সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের ধুলজুড়ি গ্রামে জমিজমা-সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজা ফজর শেখের (৩৫) ছুরির আঘাতে চাচি লিলি বেগমের (৫৫) মৃত্যু হয়। তিনি ওই গ্রামের আকরাম শেখের স্ত্রী। তার ৩ মেয়ে ও ২ ছেলে রয়েছে।

ওইদিন বিকেলে ফজর শেখ তার বাবা দরবেশ শেখের সাথে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এ সময় তার চাচি লিলি বেগম তাদের নিবৃত করতে গেলে ফজর শেখ লিলি বেগমের পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এতে তিনি মারাত্মক আহত হয়। পরিবারের লোকজন তাকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বোয়ালমারী থানার পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনার পর থেকে ভাতিজা ফজর শেখ পলাতক রয়েছে।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে লিলি বেগমের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আলফাডাঙ্গা থানার পুলিশ শুক্রবার লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠাবে। এ ঘটনায় লিলি বেগমের স্বামী আকরাম শেখ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ফজর শেখ (৩৫) ও তার স্ত্রী জরিনা বেগমকে (২৫) আসামি করে আলফাডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-০৫।

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম সাংবাদিকদের জানান, জমিজমা নিয়ে বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে। এজাহারভুক্ত আসামি জরিনা বেগমকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে শুক্রবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন

Islami Bank