• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০১৯, ০৯:২২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৫, ২০১৯, ০৯:১৫ এএম

নিরাপত্তা চেয়ে অভিনেত্রী শবনম ফারিয়ার জিডি

নিরাপত্তা চেয়ে অভিনেত্রী শবনম ফারিয়ার জিডি
শবনম ফারিয়া

নিরাপত্তাহীনতার কারণে গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। ‘কে হবে মাসুদ রানা’ রিয়েলিটি শো-তে বিচার কাজ নিয়ে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার মুখে পড়েছেন শবনম ফারিয়া।

জানা গেছে, মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে চারদিন আগে ‘কে হবে মাসুদ রানা’ রিয়েলিটি শো-য়ের কিছু ছবি ও ফুটেজ পোস্ট করা হয়। সেখানে শবনম ফারিয়ার ব্যক্তিগত ফোন নম্বরটিও প্রকাশ করা হয়। এরপর বিভিন্ন অপরিচিত নম্বর থেকে অবিরত ফোন আসতে থাকে। এছাড়া এই ফেসবুক আইডি থেকে শবনম ফারিয়ার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও অভিযোগ করা হয়েছে।

এর প্রেক্ষিতে গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে পল্টন থানায় জিডি করেন শবনম ফারিয়া। জিডির তদন্তকারী কর্মকর্তা এসআই (সাব ইন্সপেক্টর) মোজাম্মেল হক এই বলেন, তদন্তের বিষয়টি এখন সাইবার ক্রাইম ইউনিটের কাছে রয়েছে।

অন্যদিকে শবনম ফারিয়া বলেন, আমি থানায় জিডি করার পর সাইবার ক্রাইম ইউনিটে নিজে গিয়ে কথা বলেছি। এখন আবার আরেকটি কাজ বাকি রয়েছে। সেটি হলো হাইকোর্টের সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে গিয়ে আনুষ্ঠানিক অভিযোগ করা। সেটি আমি আগামী রোববার (৮ সেপ্টেম্বর) করব।

শবনম ফারিয়া আরও জানান, তিনি চান অপরাধী ধরা পড়ুক। এজন্য সব ধরণের আইনি প্রক্রিয়া অংশ গ্রহণ করতে তিনি প্রস্তুত।

প্রসঙ্গত, শবনম ফারিয়া মডেলিং এবং ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে তার যাত্রা শুরু করেন। ২০১৮ সালে দেবী চলচ্চিত্র দিয়ে রূপালি পর্দায় তার অভিষেক ঘটে। এ কাজের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে বাচসাস পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অভিনয় শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

এইচ এম/একেএস

আরও পড়ুন