• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৯:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৯:৩৭ পিএম

ফরিদপুরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

ফরিদপুরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন
বেতনবৈষম্য নিরসনের দাবিতে মানববন্ধনে অংশ নেয়া শিক্ষকেরা  -  ছবি : জাগরণ

বেতনবৈষম্য নিরসনের দাবিতে ফরিদপুরের সালথা উপজেলায় মানববন্ধন করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকেরা। সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের দশম গ্রেডে বেতন স্কেল নির্ধারণসহ ৭ দফা দাবিতে এই মানববন্ধন করা হয়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে উপজেলা চত্বরে এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে বিভিন্ন বিদ্যালয়ের শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তব্য দেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ নাজমুল হাসান (লিটু), সাধারণ সম্পাদক জাহিদুর রহমান (জাহিদ), প্রচার সম্পাদক সৈয়দ মাহমুদুল হাসান, অর্থ সম্পাদক সঞ্জায় কুমার কর, আইনবিষয়ক সম্পাদক মনির হোসেন, শফিকুল ইসলাম, সাহেবুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে প্রধান শিক্ষকদের সাথে সহকারী শিক্ষকদের বেতনবৈষম্য দূরীকরণে প্রতিশ্রুতি দেন। বক্তারা অবিলম্বে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের জোর দাবি জানান। দাবি মানা না হলে সারা দেশে একযোগে বিদ্যালয় বন্ধ রেখে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করবেন বলে শিক্ষকেরা জানান।

এনআই

আরও পড়ুন