• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৯:২৪ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৯:২৪ এএম

নরসিংদীতে মদপানে ২ যুবকের মৃত্যু 

নরসিংদী সংবাদদাতা 
নরসিংদীতে মদপানে ২ যুবকের মৃত্যু 

নরসিংদীর শিবপুর উপজেলায় নেশা জাতীয় দ্রব্য মদপানে দুই যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দুলালপুর ইউনিয়নের দড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, দড়িপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে শাকিল মিয়া (২৩), বাঘাব এলাকার কবির মিয়ার ছেলে সুমন মিয়া (২৪)।

নিহতের স্বজনরা জানায়, গত বৃহস্পতিবার রাতে শাকিল মিয়া ও সুমন মিয়া নামে দুই বন্ধু দুলালপুর এলাকার স্থানীয় শিমুলতলা বাজার এলাকায় বসে নেশা জাতীয় দ্রব্যপান করে।

শিবপুর মডেল থানার ওসি মোল্লা আজিজ বিষয়টি নিশ্চিত করে পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার নরসিংদী শহর থেকে মদ কিনে নিয়ে যায় শাকিল ও সুমন। পরে স্থানীয় শিমুলতলা বাজারে বসে দু’জন মিলে মদ পান করে। মদপান শেষে দু’জন মিলে শাকিলের দড়িপাড়ার বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর থেকে শনিবার বিকেল পর্যন্ত দুজনের অতিরিক্ত ঘুমের কারণে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরই মধ্যে সুমনের পেট ব্যথা শুরু হলে হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যুবরণ করে। এই ঘটনায় শাকিলকেও সন্দেহ হলে তাকে প্রথমে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া নির্দেশ দেন। ঢাকা নেয়ার পথে কাঁচপুর এলাকায় পৌঁছলে তার মৃত্যু হয়।

নিহত শাকিলের বড় বোন শাহিনুর বেগম জনান, তারা দু’জনই দুদিন ধরে ঘুমাচ্ছিল। কারণ জিজ্ঞাসা করলে জানায়, তাদের শরীর অসুস্থ। পরে শনিবার বিকেলে সুমনের পেট ব্যথা দেখা দিলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। কিন্তু কি কারণে পেট ব্যথা তা আমরা জানি না।   

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, বৃহস্পতিবার তারাসহ বেশ কয়েকজন মিলে নরসিংদী থেকে দেশি মদ নিয়ে এসে রাতের বেলা পান করে। এর মধ্যে দুজন শনিবার সন্ধ্যায় মারা গেছেন। 

এ ঘটনায় দুজনের লাশের ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।

কেএসটি

আরও পড়ুন