• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৭:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৭:৫৯ পিএম

সাভারে কোটি টাকার জাল নোটসহ আটক ৩

সাভারে কোটি টাকার জাল নোটসহ আটক ৩
উদ্ধারকৃত জালনোট  -  ছবি : জাগরণ

সাভারের আশুলিয়ায় এক কোটি টাকার মূল্যমানের জাল নোটসহ তিন ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) সদস্যরা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সাভারের আশুলিয়ার কুটুরিয়ার এলাকার আমতলা মহল্লা থেকে জাল টাকাসহ তাদের আটক করে র‌্যাব-৪ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২।

আটক তিন জাল টাকা ব্যবসায়ী হলেন সেকেন্দার, নাহিদ ও রিপন। তাৎক্ষণিক তাদের বিস্তারিত পরিচয় নিশ্চিত করতে পারেননি র‌্যাব সদস্যরা।

এ ঘটনায় র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, জাল টাকা কেনার ফাঁদ পেতে ক্রেতা সেজে কুটুরিয়ার আমতলা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ১ হাজার টাকা নোটের এক কোটি মূল্যমানের জাল নোটসহ ওই তিন ব্যবসায়ীকে আটক করা হয়। পরে আটক রিপনের তথ্যের ভিত্তিতে সাভার পৌর এলাকার রিপনের বাড়ি থেকে অভিযান চালিয়ে জাল নোটের কাজে ব্যবহৃত কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টারসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

শিবলী মোস্তফা আরো জানান, আটক তিন ব্যক্তি সাভার ও আশুলিয়ায় দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যবসা চালিয়ে আসছিলেন। তাদের সাথে আর কেউ জড়িত রয়েছে কি না তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আটক তিনজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

এনআই

আরও পড়ুন