• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১, ২০১৯, ০৯:০১ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১, ২০১৯, ০৯:০১ এএম

দুই ইউপি চেয়ারম্যানের সমকামিতার অডিও ফেসবুকে ভাইরাল

দুই ইউপি চেয়ারম্যানের সমকামিতার অডিও ফেসবুকে ভাইরাল

ফেনীর ফুলগাজী উপজেলার দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সমকামিতার ফোনালাপ ভাইরাল হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনার ঝড় উঠেছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে কয়েকটি ফেসবুক আইডি থেকে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা ও দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের ওই ফোনালাপ পোস্ট করা হয়। এরপরই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ওই অডিওতে দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারকে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞার সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলতে শোনা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা ছড়িয়ে পড়া ওই অডিও শেয়ার করে দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সমকামিতার অভিযোগ তুলেছেন। তারা অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দাবি করেছেন। যোগাযোগ করা হলে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা এ বিষয়ে  প্রতিবেদককে বলেন, অডিওটি সত্য নয়। এ নিয়ে কোনো আইনি ব্যবস্থা নিয়েছেন কি-না জানতে চাইলে তিনি জানান, এখনও নেওয়া হয়নি। প্রয়োজন হলে নিবো। এরপরই ফোন কেটে দেন চেয়ারম্যান। 

এদিকে, আরেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের সঙ্গে এ বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।

এ বিষয়ে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম বলেন, আমি স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে ওই অডিওর বিষয়ে জানতে পেরেছি। এ নিয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কেএসটি

আরও পড়ুন