• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১, ২০১৯, ১০:০৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১, ২০১৯, ১০:০৫ পিএম

কুয়াকাটায় মাতলামি, যুবলীগ নেতাসহ আটক ৫

কুয়াকাটায় মাতলামি, যুবলীগ নেতাসহ আটক ৫
ছবি সংগৃহীত

কুয়াকাটায় মাদক সেবন করে মাতলামি করার অভিযোগে যুবলীগ নেতা বশিরসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে কুয়াকাটার সি-বিচ থেকে ২ জন ও মহিপুর এলাকা থেকে ৩ জনকে আটক করা হয়। এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা হয়েছে। বর্তমানে সবাই জেলহাজতে রয়েছেন।

জানা যায়, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের অভিযানে আটককৃতরা হলেন কুয়াকাটা পৌর যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী বশির হাওলাদার (৩৫), তার সহযোগী মো. সজল বাদশা (৩২) ও টিয়াখালী এলাকার মো. নেছার উদ্দিন (২৮)। মহিপুর থানা পুলিশের বিশেষ অভিযানে আড়াই লিটার মদসহ আটক হন ফয়সাল (২৮) ও বাপ্পি খলিফা (২৫)।

স্থানীয়রা জানায়, বশির মহিপুর থানা যুবলীগের নেতা পরিচয় দিয়ে এলাকায় মাদক সাম্রাজ্য গড়ে তুলেছেন। তিনি বর্তমানে মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য পরিচয়ে এলাকায় ব্যানার-ফেস্টুন টানিয়েছেন।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক মো. খলিলুর রহমান জানান, আটককৃতরা কুয়াকাটা জিরো পয়েন্টের পূর্ব দিকের বেঞ্চে বসে প্রকাশ্যে মদ্যপান করে মাতলামি করছিলেন। আগত পর্যটকদের গালাগাল করে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করার অভিযোগে সি-বিচ ট্যুরিস্ট পুলিশের দায়িত্বরত সদস্যরা তাদের আটক করেন।

মহিপুর থানার ওসি মো. সোহেল আহাম্মদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।

এনআই

আরও পড়ুন