• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৭, ২০১৯, ০১:২৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৭, ২০১৯, ০১:২৮ পিএম

চাচিকে কোপালো স্বেচ্ছাসেবকলীগ নেতা

চাচিকে কোপালো স্বেচ্ছাসেবকলীগ নেতা
স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুব ইমতিয়াজ

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে চাচিকে কুপিয়ে জখম করার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজকে প্রধান আসামি করা হয়। 

সোমবার (৭ অক্টোবর) সকালে আহত শিউলি আক্তার শিমুর শাশুড়ি সাদিয়া বেগম সদর মডেল থানায় এ মামলা দায়ের করেন।

অন্য আসামিরা হলেন- স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজের ভাই জোবায়ের, নূর হোসেন, স্ত্রী মৌসুমী আক্তার, ভাবি শিউলি আক্তার, পলি আক্তার ও অজ্ঞাত ৪ জন। তারা লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড বাঞ্চানগর গ্রামের বাসিন্দা। 

মামলা সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজ ক্ষমতার অপব্যবহার করে তার চাচা জামাল উদ্দিনদের জমি জোরপূর্বক দখলের পাঁয়তারা করে আসছে। গত শুক্রবার (৪ অক্টোবর) সকালে আসামিদের নিয়ে ইমতিয়াজ চাচার বসতঘরসহ জমি দখল করতে যায়। এসময় বাধা দিলে ইমতিয়াজ ধারালো অস্ত্র দিয়ে জামালের স্ত্রী শিউলি আক্তার শিমুর মাথায় আঘাত করে। এতে শিমুর মাথায় রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

আহত শিউলি আক্তার শিমু বলেন, ইমতিয়াজ জমি দখলে নিতে নাটক সাজিয়ে মামলা করে আমার স্বামী জামালকে কারাগারে পাঠিয়েছে। আমাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে। ক্ষমতার দাপটে ইমতিয়াজ এসব করছে। আমি ইমতিয়াজের বিচার চাই।

অভিযোগ অস্বীকার করে স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুব ইমতিয়াজ বলেন, আমার সঙ্গে তাদের কোন বিরোধ নেই। তাদের সাথে আমার ভাইদের সাথে বিরোধ। জমি নিয়ে ঝগড়া লাগলে আমি সমঝোতা করতে যায়। কিন্তু তারা রড দিয়ে আঘাত করে আমার মাথায় জখম করে। আমি এ ঘটনায় মামলা করেছি।

লক্ষ্মীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

কেএসটি

আরও পড়ুন