• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৯, ১০:২৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১০, ২০১৯, ১০:২৩ পিএম

ময়মনসিংহে কলেজছাত্র শাওন হত্যার ঘটনায় গ্রেফতার ৭

ময়মনসিংহে কলেজছাত্র শাওন হত্যার ঘটনায় গ্রেফতার ৭
কলেজছাত্র শাওন হত্যার ঘটনায় গ্রেফতার ৪ আসামি  -  ছবি : জাগরণ

ময়মনসিংহ নগরীর গোলপুকুর পাড় এলাকায় প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে ছুরিকাঘাতে শাওন ভট্টাচার্য (২০) নামের এক কলেজছাত্র খুনের ঘটনায় প্রধান আসামিসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে মূল আসামি মাহফুজুল ইসলাম মাহিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

এদিকে শাওন হত্যার বিচারের দাবিতে শহরের জিরো পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তার কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে নাচানাচি ও ধাক্কাধাক্কি নিয়ে আসামিদের সাথে নিহত শাওনের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে গ্রেফতারকৃত মাহিন ছুরি দিয়ে শাওনকে আঘাত করে। হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। ঘটনার দুই ঘণ্টার মধ্যে মূল আসামি নগরীর আর কে মিশন রোডের সেম্মত আলীর ছেলে মাহিনকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যমতে নগরীর বিভিন্ন এলাকা থেকে আকাশ চন্দ্র দে, সারোয়ার উদ্দিন হৃদয়, ফারদিন, সাজ্জাদ, মুন্না ও রাকিব নামে আরো ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় নিহতের পিতা সুভাশীষ ভট্টাচার্য বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮-১০ জনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন। নিহত শাওন ময়মনসিংহ কমার্স কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী ছিল। সে নগরীর ব্রাহ্মপল্লী এলাকার সুভাষ ভট্টাচার্যের ছেলে।

এনআই

আরও পড়ুন