• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০১৯, ০৩:১৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৩, ২০১৯, ০৩:১৩ পিএম

সিংগাইরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

সিংগাইরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

মানিকগঞ্জের সিংগাইরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৩ অক্টোবর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সাভার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সিংগাইরের চরমাধবপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মো. রুবেল (২১), চরবাড়ী ওয়াইজনগর গ্রামের হানিফের ছেলে মেহেদী হাসান (১৭), হাতনী গ্রামের আব্দুল আজিজের ছেলে মো. মহাসিন (১৬), জার্মিত্তা গ্রামের রজ্জ্বব আলীর ছেলে নাহিদ (১৮) ও চর মাধবপুর গ্রামের কালু মিয়ার ছেলে ইসমাইল মিয়া (১৮)।

সিংগাইর থানার ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, গত ৩ অক্টোবর আটককৃতরা উপজেলার চারিগ্রাম বাজার থেকে শহীদুল নামের এক অটোবাইক চালক ভাড়া করে তারা ওই গাড়ি নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। বিকেলের দিকে মধুরচর ভাঙ্গা ব্রিজের কাছে এসে তারা চালককে হাত, পা, চোখ বেঁধে অটোবাইকটি ছিনতাই করে নিয়ে যায়। পরে ওই চালক থানায় অভিযোগ দেয়। ওই অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে চুরি, ছিনতাই ও মাদক ব্যবসার সাথে জড়িত। গ্রেফতারকৃতদের রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওই পুলিশ কর্মকর্তা আরো জানান।

কেএসটি 

আরও পড়ুন