• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৯, ১২:১৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৬, ২০১৯, ১২:১৮ পিএম

নেত্রকোণায় কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ৫

নেত্রকোণায় কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ৫

নেত্রকোণার দুর্গাপুরে মিজানুর রহমান কাওসার (১৯) নামের এক কিশোরকে কুপিয়ে ও বেধড়ক পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ১০টায় দুর্গাপুর বাজারে পুলিশ মোড়ে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার গুজিরকোণা গ্রামের মিজানুর রহমান কাওসার মঙ্গলবার রাতে দুর্গাপুর বাজারে পুলিশ মোড়ে একটি দোকানে বসে মোবাইল ফোনে কথা বলার সময় একদল সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের ধারালো অস্ত্র ও লাঠিসোটার আঘাতে মিজানুর রহমান কাওসারকে গুরুতর আহত করে এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঘটনায় জড়িত সন্দেহে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও মেলাডহর গ্রামের ইমাম হোসেন (৭০), জুলহাস (৩০), পরশসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। 

এ ব্যাপারে দুর্গাপুর থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. মিজানুর দৈনিক জাগরণকে বলেন, মিজানুর রহমান কাওসারকে মঙ্গলবার রাতে দুর্গাপুর বাজারে পুলিশ মোড়ে খুন করা হয়। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও মেলাডহর গ্রামের ইমাম হোসেনসহ ৫ জনকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কেএসটি

আরও পড়ুন