• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০১৯, ০৭:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৬, ২০১৯, ০৭:৪৮ পিএম

আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে স্লোগান দেয়া নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। শনিবার (২৬ অক্টোবর) দুপুরে জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে বিশেষ বর্ধিত সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। বর্ধিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক সভামঞ্চে প্রবেশ করার সময় স্লোগানের মুখর হয়ে ওঠে সভা চত্বর।

কেন্দ্রীয় নেতাদের উপস্থতিতে সভা শুরুর মুহূর্তে সভার বাইরে অডিটরিয়াম মাঠে স্লোগান দেয়া নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সভামঞ্চে কেন্দ্রীয় নেতারা বিষয়টি বুঝতে পেরে দুই গ্রুপের দুই নেতা মতিয়ার ও স্বপনকে হলরুম থেকে বের হয়ে বিবদমান বিশৃঙ্খলা নিরসন ও মাঠ থেকে সবাইকে বের করে দেয়ার নির্দেশ দেন। এরপর শান্ত হয় পরিস্থিতি।

সদর থানার ওসি মাহফুজ আলম সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

এনআই

আরও পড়ুন