• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০১৯, ০১:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩১, ২০১৯, ০১:৩৯ পিএম

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি পাকারমাথা এলাকায় বৃহস্পতিবার (৩১ অক্টোবর) ভোরে গুলিবিদ্ধ অবস্থায় বাবুল মিয়া ওরফে কালা বাবুল (৪৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তিনি ওই এলাকার হরিনচওড়া বাশদাও গ্রামের সাহানাত আলী ন্যাংড়ার ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, বুধবার রাতে ডিবি পুলিশের একটি দল লালমনিরহাট সরকারি কলেজ সংলগ্ন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৬৫ পিস ইয়াবাসহ কালা বাবুলকে আটক করে। এরপর তার দেওয়া তথ্যমতে বৃহস্পতিবার ভোরে বাবুলকে নিয়ে পুনরায় অভিযান চালালে কালমাটি পাকারমাথা এলাকায় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এসময় পুলিশ গুলি ছুঁড়লে কালা বাবুলের দুই পায়ে লেগে আহত হন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন বলে পুলিশ সাংবাদিকদের জানিয়েছেন।  

লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মকবুল হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ী কালা বাবুলের বিরুদ্ধে দুইটি মাদকসহ তিনটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। 

কেএসটি