• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১, ২০১৯, ০৮:০৫ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১, ২০১৯, ০৮:০৫ পিএম

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য নিহত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য নিহত
সড়ক দুর্ঘটনায় নিহত এএসআই বাসির উদ্দিন ও কনস্টেবল মনির হোসেন  -  ছবি : জাগরণ

নওগাঁর ধামইরহাট উপজেলার হযরতপুর এলাকায় গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় জেলা গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) বাসির উদ্দিন ও কনস্টেবল মনির হোসেন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাতে ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুণ এলাকায় অভিযান শেষে ১১৩ বোতল ফেনসিডলসহ ছাত্রলীগের এক নেতাকে আটক করে ফেরার পথে হযরতপুরে এ দুর্ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম সামসুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুণ এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার আসামি সাপাহার উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক নুর আলম পিংকীকে আটক করে এবং তার কাছ থেকে ১১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। আসামিকে নিয়ে পুলিশের অন্য সদস্যরা মাইক্রোবাসযোগে ফিরলেও বাসির ও মনির মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তারা দুর্ঘটনার শিকার হন।

এতে দুজনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য তাদের পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশগুলো হেফাজতে নেয়।

এনআই

আরও পড়ুন