• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩, ২০১৯, ১২:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৩, ২০১৯, ১২:৪৬ পিএম

নরসিংদীতে মাদ্রাসা শিক্ষকের গলা কাটা লাশ উদ্ধার

নরসিংদীতে মাদ্রাসা শিক্ষকের গলা কাটা লাশ উদ্ধার

নরসিংদীর মনোহরদী উপজেলায় ভাড়া বাসা থেকে তোফাজ্জল হোসেন (৩০) নামে এক মাদ্রাসা শিক্ষকের গলা কাটা লাশ উদ্ধার করেছে মনোহরদী থানা পুলিশ। শনিবার (২ নভেম্বর) দিবাগত রাত প্রায় ১টার সময় মনোহরদী বাসস্ট্যান্ড সংলগ্ন ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার  করে পুলিশ। 

মনোহরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

মাদ্রাসা শিক্ষক নিহত তোফাজ্জল হোসেন উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের দরবেশের কান্দা হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক। নিহত মাদ্রাসা শিক্ষক তোফাজ্জল হোসেনের স্ত্রী স্থানীয় একটি বেসরকারি হাসপাতালের সেবিকা আয়েশা আক্তার হ্যাপি (৩৫)। 

পুলিশ আরো জানায়, নেত্রকোণা জেলার বাসিন্দা তোফাজ্জল হোসেন নরসিংদী জেলার মনোহরদী উপজেলার দরবেশের কান্দা মাদ্রাসায় শিক্ষকতা করতেন। এর সুবাধে এলাকায় তিনি টিউশনি শুরু করেন। অপরদিকে স্বামীর মৃত্যুর পর ১০ বছরের একমাত্র ছেলে সামিকে কোরআন শিক্ষা দেয়ার সুবাদে পরিচয় হয় শিক্ষক তোফাজ্জল হোসেনের সাথে হয় স্থানীয় হাসপাতালের সেবিকা আয়েশা আক্তার হ্যাপির। পরে তারা বিয়ে করে ছেলেসহ মনোহরদী বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া বাসায় বসবাস করতে থাকেন। 

স্ত্রী আয়েশা আক্তার হ্যাপির বরাত দিয়ে পুলিশ জানান, শনিবার রাত প্রায় সাড়ে ১১টার দিকে বাথরুমে প্রবেশ করে দীর্ঘ সময় পরও বের হচ্ছিলেন না মাদ্রাসা শিক্ষক তোফাজ্জল হোসেন। পরে স্ত্রী বাথরুমের দরজা ধাক্কা দিয়ে খুলে স্বামী তোফাজ্জল হোসেনকে গলা কাটা অবস্থায় ছটফট করতে দেখতে পায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে ঘটনাস্থলেই তোফাজ্জলের লাশটি পরে থাকতে দেখে। 

খবর পেয়ে রাতেই পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং এই ঘটনায় তার স্ত্রী আয়েশাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন।

কেএসটি

আরও পড়ুন