• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৬, ২০১৯, ০৫:১৩ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৬, ২০১৯, ০৫:১৩ পিএম

শ্রীপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

শ্রীপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ১
সংঘর্ষে উল্টে যাওয়া পিকআপ  -  ছবি : জাগরণ

গাজীপুরের শ্রীপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। বুধবার (৬ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মাওনা-বরমী সড়কের টেপিরবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল খায়ের (১৭) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পাড়াগাতাশি গ্রামের জয়নুদ্দিনের ছেলে। সে শ্রীপুর পৌরসভার ১ নং সিঅ্যান্ডবি বাজার এলাকার জালাল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ইউনিলিভারের পরিবেশক রাজ করপোরেশনের ডেলিভারি ম্যান হিসেবে কাজ করত।

এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুর গ্রামের মৃত আ. রাসেদের ছেলে সুমন (২৯), ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সাতপাইজেনাটি গ্রামের উমতিয়াস আলীর ছেলে শফিকুল ইসলাম (৪০), ময়মনসিংহের নান্দাইল উপজেলার মৃত নাজিম উদ্দিনের ছেলে কাজিম উদ্দিন (৩৫), শাহজাহান (৪০) ও অজ্ঞাত একজন।

প্রত্যক্ষদর্শী জহিরুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১১-৫৭৪২) মাওনা থেকে বরমী বাজারের উদ্দেশে টেপিরবাড়ী বাজার অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা মাওনা চৌরাস্তাগামী একটি অটোরিকশার সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৬ জন গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক মাহমুদ রহমান জানান, মৃত অবস্থায় আবুল খায়েরকে হাসপাতালে আনা হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন