• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ১২:৫২ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০১৯, ১২:৫২ পিএম

ভোলায় ২৪ জেলেসহ ট্রলার ডুবি : নিখোঁজ ১৩ 

ভোলায় ২৪ জেলেসহ ট্রলার ডুবি : নিখোঁজ ১৩ 

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে ভোলার মেঘনায় ২৪ জেলেসহ একটি মাছ ধরার ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে ১ জনের লাশ ও ১০ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে ১৩ জন। উদ্ধার অভিযান চালাচ্ছে কোস্টগার্ড, পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা।

রোববার (১০ নভেম্বর) দুপুর পৌনে ১টায় ভোলার রাজাপুর সংলগ্ন মেঘনা নদীতে ২১ জেলেসহ ২৪ জন নিয়ে মাছ ধরার ট্রলারটি ডুবে যায়। এ সময় ১০ জন বিভিন্নস্থানে সাতরিয়ে উঠতে পারলেও ১৪ জন নিখোঁজ ছিল। পরে সন্ধ্যা ৭টায় কোস্টগার্ড এর ডুবুরি দল একজন জেলের লাশ উদ্ধার করে। এখনো ১৩ জন নিখোঁজ রয়েছে। খবর পেয়ে ভোলার পুলিশ সুপার ঘটনাস্থলে পৌঁছে। এসময় উদ্ধার হওয়া ১০ জনকে ভোলা সদর মডেল থানায় নিয়ে আসা হয়।

ডুবে যাওয়া ট্রলার মালিক চরফ্যাশনের তোফায়েল মাঝি চাঁদপুরে মাছ বিক্রি শেষে ২১ জেলে ও ৩ জন মেহমানসহ ভোলার চরফ্যাশনের উদ্দেশ্য সকালে রওনা দেয়। ঘটনাস্থলে এসে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। শেষ খবর পর্যন্ত কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস কর্মীসহ পুলিশ সদস্যরা অভিযান চালাচ্ছে। সন্ধ্যা ৭টায় ১ জেলের লাশ উদ্ধার করে কোস্টগার্ড।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারের জন্য চেষ্টা কারা হচ্ছে। কোস্টগার্ড এর ডুবুরি দল দক্ষতার সাথে কাজ করছে।

কেএসটি

আরও পড়ুন