• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৯, ০২:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৬, ২০১৯, ০২:৪৫ পিএম

লক্ষ্মীপুরে ৪ দিন ব্যাপী কর মেলার উদ্বোধন

লক্ষ্মীপুরে ৪ দিন ব্যাপী কর মেলার উদ্বোধন
লক্ষ্মীপুরে ৪ দিন ব্যাপী কর মেলার উদ্বোধন -ছবি : জাগরণ

সবাই মিলে দিবো কর দেশ হবে স্বনির্ভর, আয় করে প্রবৃদ্ধি, দেশ ও দশের সমৃদ্ধি এমন শ্লোগানকে সঙ্গে নিয়ে (১৬-১৯ নভেম্বর) ৪ দিন ব্যাপী লক্ষ্মীপুরে আয় কর মেলার উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) সকালে বাগবাড়ি রোজ গার্ডের চাইনিজ রেস্টুরেন্টে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন লক্ষ্মীপুর সদর আসনের উদ্বোধন সংসদ সদস্য একে এম শাহাজাহান কামাল। 

লক্ষ্মীপুর কর অফিসের সহকারী কর কমিশনার শচীন্দ্র নাথ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা কর অঞ্চলের যুগ্ম কর কমিশনার মাহমুদুল হক ভৃঁইয়া, লক্ষ্মীপুর চেম্বার অব কর্মাস এর সভাপতি এম আর মাসুদ, সহসভাপতি শংকর মজুমদার, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, জাকির হোসেন ভৃঁইয়া আজাদ প্রমুখ।

এ সময় সেরা কর দাতা হিসেবে কার্তিক চন্দ্র সাহা, হরিহর পাল, রাসেল রায়হান ও সুলতানা খানম কে সম্মাননা প্রদান করা হয়। বক্তারা দেশের উন্নয়নে নিয়মিত কর পরিশোধ করতে করদাতাদের এগিয়ে আসার আহ্বান জানান। পাশাপাশি উদ্যোক্তাদের কর প্রদানের জন্য অনুরোধ জানান।

এ সময় বিভিন্ন প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, ব্যবসায়ী ও কর অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একেএস